ঢাকাসোমবার , ১৪ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিল স্কুল ছাত্র

স্টাফ রিপোর্টার
নভেম্বর ১৪, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুর্ঘটনা কবলিত গাড়িতে কুড়িয়ে পাওয়া ২০ হাজার ৬০০ টাকা মালিকের হাতে ফিরিয়ে দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছে স্কুল ছাত্র মোবারক আলী পলাশ (১৬)। সে রামশ্রী সৈয়দ শামসুর রহমান উচ্চ বিদ্যালয় এর দশম শ্রেণীর ছাত্র।

স্কুল ছাত্র পলাশ জানায়, সে দারিদ্রতার কারনে পড়ালেখার পাশাপাশি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ডাম্পিংয়ের সিকিউরিটি গার্ড হিসেবে কাজ করতো।

গত ১৯ অক্টোবর উপজেলার নুরপুরে একটি প্রাইভেটকার দুর্ঘটনা হলে সেটি ডাম্পিং এ আনা হয়। তখন সে নিয়ম অনুযায়ী গাড়ি চেক করে গাড়ির ভিতরে একটি মানি ব্যাগে ২০ হাজার ৬০০ টাকা পায়। টাকা পাওয়ার পর তাৎক্ষণিক তার পরিবারেরকে জানায়।

একই সাথে টাকার মালিককে খোঁজতে থাকে। একপর্যায়ে দুর্ঘটনা কবলিত গাড়িটি তার মালিক নিতে আসলে তার সাথে যোগাযোগ করে পলাশ।

পরবর্তীতে শায়েস্তাগঞ্জ আঞ্চলিক প্রেসক্লাব কার্যালয়ে এসে কুড়িয়ে পাওয়া এই টাকার মালিক জাবেদ এমদাদ চৌধুরীর হাতে তুলে দেয় সে।

এ বিষয়ে টাকার মালিক জাবেদ এমদাদ চৌধুরী বলেন, স্কুল ছাত্র পলাশ যে মহানুভবতা দেখিয়েছে তা আসলেই বিরল। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

একই বিষয়ে স্কুল ছাত্র পলাশ বলেন, দীর্ঘ তিন মাস টাকা গুলো আমার কাছে ছিলো। আমি বিভিন্নভাবে মালিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। আজকে টাকা গুলো ফিরিয়ে দিতে পেরে আমি খুবই খুশি।

Developed By The IT-Zone