ঢাকামঙ্গলবার , ২৩ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে করোনা নিয়ে অফিস করলেন ব্যাংক কর্মকর্তা,আতঙ্কে সহকর্মীরা

অনলাইন এডিটর
জুন ২৩, ২০২০ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

এম এ রাজা ।। শায়েস্তাগঞ্জে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা সামছুল ইসলাম রাসেলের করোনা শনাক্ত হয়েছে। জানা গেছে, তিনি গত ১১ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। ফলাফলে করোনা শনাক্তের পর আজ সোমবার (২৩ জুন) দুপুর পর্যন্ত ব্যাংকে দায়িত্বপালন করেছেন সামছুল ইসলাম রাসেল।

ছবিঃ অগ্রণী ব্যাংকের কর্মকর্তা সামছুল ইসলাম রাসেল ।

আজ সোমবার দুপুরে হবিগঞ্জ সিভিল সার্জনের কার্যালয় থেকে জানানো হয় তিনি করোনা পজিটিভ। তার করোনা পজিটিভ শুনে আতঙ্কে আছেন ওই ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীরা।জানা গেছে, শায়েস্তাগঞ্জের অগ্রণী ব্যাংকে প্রচুর গ্রাহক রয়েছেন। গত ১২ দিনে সামছুল ইসলাম রাসেলের মাধ্যমে এসব গ্রাহকরাও করোনা সংক্রমণের শিকার হতে পারেন। এ নিয়ে সর্বত্র আলোচনার ঝড় বইছে। আক্রান্ত সামছুল ইসলাম রাসেল অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার সিনিয়র অফিসার (লোন সেকশন)। এ বিষয়টি নিশ্চিত করেছেন অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপক সিতেশ চন্দ্র দেব।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ. মোজ্জামেল আমার হবিগঞ্জ প্রতিনিধিকে জানান, আমি এইমাত্র জানলাম। এ বিষয়ে আমরা দ্রুত পদক্ষেপ নেব।

শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার বলেন, আমি অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপকের সঙ্গে কথা বলে বিষয়টি দেখছি। আমি নিজেই অগ্রণী ব্যাংকের ১৪ জন কর্মকর্তা ও কর্মচারীর নমুনা দেওয়ার জন্য বলেছিলাম। এ ব্যাপারে জেলা প্রশাসকের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব।

Developed By The IT-Zone