ঢাকাবৃহস্পতিবার , ১২ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শহরতলীর উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মে ১২, ২০২২ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ সদর উপজেলার ঐতিহ্যবাহী উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান। শিক্ষা মন্ত্রণালয় হতে প্রাপ্ত অনুদান দ্বারা এ কর্ণার নির্মাণ করা হয়। বৃহস্পতিবার (১২মে) দুপুরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে ।

পরে বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক (অব:) মোহাম্মদ জাকির হোসেন এর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মোহাম্মদ মাহবুবুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সরকার দেশকে শিগগির নিরক্ষরমুক্ত করার লক্ষ্যে কাজ করছে।

ছবি : বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করছেন জেলা প্রশাসক ইশরাত জাহান

শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবক সকলে মিলে কাজ করলে শিক্ষার গুণগত মান বৃদ্ধির পাশাপাশি শতভাগ স্বাক্ষরতা অর্জন করতে পারব। তিনি অভিভাবকদের সন্তানদের প্রতি আরো অধিক মনযোগী হওয়ার আহবান জানান।

উক্ত উদ্বোধন ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: রফিকুল আলম, উপজেলা নির্বাহী অফিসার শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ সদর (অ:দা:) নাজরাতুন নাঈম, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ ও রাজিউড়া ইউপি চেয়ারম্যান বদরুল করিম দুলাল।

উদ্বোধন অনুষ্ঠান ও মতবিনিময় সভায় বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, অভিভাভক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone