ঢাকামঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে ২১ বছরেও উন্নয়নের মুখ দেখেনি আতুইরা বাড়ীর রাস্তা

এম এ ওয়াহেদ
জানুয়ারি ১১, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের ভাদিকারা গ্রামের ৯ নং ওয়ার্ডের আতুইরা বাড়ীর রাস্তা ২১ বছরেও উন্নয়নের মুখ দেখেনি। ২১ বছরে চেয়ারম্যান বদল হয়েছে ৩জন কিন্তু ঔ রাস্তার বদল হয়নি।

খোঁজ নিয়ে জানা যায়, ভাদিকারা গ্রামের আলহাজ্ব এডঃ সালেহ আহমেদ এর বাড়ী হইতে সাবেক ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন মান্নার বাড়ী পর্যন্ত আতুইরা বাড়ীর রাস্তাটি ২১ বছর আগে সাবেক মেম্বার আব্দুর রহিম মেম্বারের আমলে ইট সলিং হলেও বর্তমানে ঔ রাস্তার অধিকাংশ স্হানে নেই কোন ইট ফলে রাস্তাটি যান চলাচল ও জন সাধারনের চলাচলের প্রায় অনুপযোগী হয়ে পড়েছে।

এ ব্যাপারে সাবেক ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন মান্নার সাথে যোগাযোগ করলে তিনি জানান সারাদেশে উন্নয়নের জোয়ার বইলেও আমাদের এই রাস্তা উন্নয়ন হয়নি।

এ ব্যপারের ঔ রাস্তার পাশের বসবাসকারী কে এম রহমত উল্যাহ জানান ঔ রাস্তারটির উন্নয়ন না হওয়ায় আমরা চলাচলের জন্য নানা সমস্যায় পড়তে হচ্ছে। এ ব্যপারে নব নির্বাচিত ৯নং ওয়ার্ডের মেম্বার কে এম জিয়াউর রহমানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান আমার পরিকল্পনা আছে আমার ওয়ার্ডের প্রতিটা রাস্তার উন্নয়নের জন্য আমি আপ্রান চেষ্টা করব।

নব নির্বাচিত বামৈ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আজাদ হোসেন ফুরুকের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে এ ব্যাপারে তার বক্তব্য কি জানতে চাইলে তিনি জানান আমি আমার সাধ্যমতো কাজ করে যাবো। ইউনিয়নের উন্নয়নের জন্য কোন প্রকার অবহেলা করব না।

Developed By The IT-Zone