ঢাকাThursday , 27 June 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে সুবিদপুর সেতুর সংযোগ-রাস্তার বেহাল দশা

Link Copied!

লাখাই উপজেলার সুবিদপুর-লক্ষীপুর টু মোড়াকরি পাকা সড়কে নির্মিত সুবিদপুর সেতুর দুই পাশের সংযোগ সড়ক ভেঙ্গে বেহাল দশায় পরিনিত হয়েছে, এতে ভোগান্তিতে পড়ছে সাধারন মানুষ। বুধবার (২৬জুন) সরেজমিনে গিয়ে দেখা যায়, সেতুটির অবস্থান সমতল পাকাসড়ক থেকে ৭/৮ ফুট উপড়ে।

সেতুর দুই পাশের সংযোগ সড়ক ভারীবর্ষণে মাটি ধ্বসে পড়ায় মাটি সরে বড়বড় গর্তের সৃষ্টি হয়ে সড়কটিতে যানবাহন চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে। এতে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন ও পথচারীরা, সেতুতে উঠা-নামা করতে গিয়ে ইজিবাইক, সিএনজি ও মোটরসাইকেল উল্টে প্রায় ঘটছে দুর্ঘটনা। এতে ক্ষোভ প্রকাশ করেছেন ভুক্তভোগীরা।

স্থানীয়রা জানায়, সেতুর দুই পাশে এটুকু সংযোগ রাস্তা বেহালের কারণে চলাচলে মানুষ বাঁধাগ্রস্ত হচ্ছে। এই অবস্থায় সরকারের লাখ লাখ টাকা ব্যায়ে নির্মিত সেতুর সুফল পাচ্ছেন তারা। মানুষের দুর্ভোগ লাঘবে সংযোগ রাস্তার দ্রুত সংস্কারে দাবিতে স্থানীয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সাল জানান, সেতুর বিষয়টি আমি উপজেলা প্রকৌশলীকে অবগত করেছি এমন কি উপজেলা মাসিক সমন্বসভায় এ বিষয়ে আলোচনা করেছি, আশাকরি অতিশীগ্রই টেন্ডার হয়ে সংযোগ সড়ক সংস্কার করা হবে।

লাখাই উপজেলা (এলজিইডি) প্রকৌশলী মো.আবুল হোসাইনের কাছে এ বিষয়ে জানতে মোবাইল ফোনে একাধিকবার কল দিলে রিসিভ না করাই বক্তব্য নেয়া সম্ভব হয় নি।