ঢাকাFriday , 12 January 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে বাউল গানের আসর থেকে ফেরার পথে কৃষককে কুপিয়ে হত্যা

তারেক হাবিব
January 12, 2024 12:06 pm
Link Copied!

হবিগঞ্জের লাখাই উপজেলায় বধুলাল দাশ (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১০জানুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত বধুলাল দাশ লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের হেলারকান্দি গ্রামের মহালাল দাশের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার (১০ জানুয়ারি) পার্শ্ববর্তী বড়কান্দি গ্রামে বাউল গানের আসর বসে। এতে দেশের বিভিন্ন জেলা থেকে বাউল শিল্পীরা এসে গান পরিবেশন করেন। আসর শেষে রাত ২ টার দিকে বধুলাল দাশ বাড়ি ফেরার পথে একই ইউনিয়নের চরগাঁও গ্রামের বাবুল মিয়াসহ ৪/৫ লোক তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন।

নিহত বধুলাল দাশের চাচাতো ভাই প্রমুদলাল দাশ জানান, সম্প্রতি বাবুল মিয়ার সাথে বধুলাল দাশের তুচ্ছ ঘটনা নিয়ে কথা-কাটাকাটি হয় এর জেরে রাতে পাশ্ববর্তী বড়কান্দি গ্রামের একটি গানের আসর থেকে বাড়ি ফেরার পথে বাবুল মিয়াসহ কয়েক তাকে কুপিয়ে হত্যা করে। সকালে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই ওয়াহেদ গাজী মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।