ঢাকাSunday , 21 August 2022
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে নির্মাণের ১৬ বছরেও চালু হয়নি মাল্টিপারপাস সেড ছাউনী

Link Copied!

লাখাইয়ে বুল্লা বাজারে নির্মাণের ১৬ বছরেও হাট বাজার উন্নয়ন প্রকল্পের মাল্টিপারপাস সেড ছাউনী চালু হয়নি। সরেজমিনে গিয়ে দেখা যায়, ছাউনী গুলির আশপাশে ময়লা আবর্জনার ভাগার। নেই কোন চলাচলের সুযোগ সুবিধা। এ ছাড়াও ঐ সেড গুলিতে পাট ও পাটির গুদাম হিসেবে ব্যবহার এক শ্রেনীর সুবিধাবাদীরা।

জিয়াউর রহমান নামে এক ব্যক্তি ঘর থাকা সত্বেও তিনি ঐ সেডটি তার ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন । খোঁজ নিয়ে জানা যায়, ২০০৭ সালে ৪০ লাখ টাকা ব্যয়ে লাখাই উপজেলার ঐতিহ্য বাহী বুল্লা বাজারে বিভিন্ন সময়ে বিবিন্ন মাল্টিপারপাস সেড ছাউনী নির্মান করা হলেও এখন পর্যন্ত ঐ সেড গুলিতে কোন প্রকারের দোকান বরাদ্ধ দেয়া হয়নি ফলে ছাউনি গুলি যত্র তত্র ভাবে যে যেভাবে পারে ব্যবহার করে আসছে।

এ ব্যাপারে বুল্লা বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতির সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান ঐ সেড ছাউনী গুলি দোকান বরাদ্ধের বিষটি আমাদের নয় বিষয়টি উপজেলা প্রশাসনের।

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের সাথে আলাপ কালে তিনি এ প্রতিনিধিকে জানান, এ বিষয়টি আমার কাছে অতিব জরুরী তাই শীঘ্রই এ বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা করব। তিনি আরো বলেন ঐ বাজারে একটা মহিলাদের জন্য আরেকটি সেড ছাউনী রয়েছে সেটির বিষয়েও গুরুত্ব দিয়ে আমরা সমস্যার সমাধান করব।