ঢাকাSaturday , 9 December 2023
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে নানা আয়োজনে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন

এম এ ওয়াহেদ
December 9, 2023 1:24 pm
Link Copied!

লাখাইয়ে নানা আয়োজনে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন করা হয়েছে। উপজলো প্রশাসন কর্তৃক আয়োজিত শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা জাতীয় সঙ্গিত এর মাধ্যমে জাতীয় ও দুদক পতাকা উত্তোলনের মাধ্যমে শুভ সুচনা করা হয় ।

বেলুন উড়িয়ে আকাশে মুক্ত করার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা নেতৃত্বে উপজেলা প্রাঙ্গনে এক মানববন্ধন শেষে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর সভাপতিত্বে ও এস এম কামরুজ্জামান এর সঞ্চালনায় সভায় আন্তর্জাতিক দূর্নীতি বিরুধী সভায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনায় অংশ নেন উপজেলা দূর্নীতি দমন প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ফজলুল করীম, জাহানারা বেগম, আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল মোতালেব, লাখাই প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি এম এ ওয়াহেদ, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাশেম, সিনিয়র সহ-সভাপতি মহসিন সাদেক।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক শাহিন মোল্লা শাহীন, গীতা পাঠ করেন বিরাজ চক্রবর্তী। পরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা।

সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক সহ বিভিন্ন পেশার নারী পুরুষ। পরিশেষে ৫ জন জয়িতা কে সংবর্ধনা ও সম্মাননা ক্র্যাষ্ট এবং তুলে দেন অতিথি বৃন্দ।