ঢাকাসোমবার , ২ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে ধর্ষণ মামলা আসামিসহ গ্রেপ্তার ২

এম এ ওয়াহেদ,লাখাই
মে ২, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

লাখাই থানার পুলিশের পৃথক অভিযানে ধর্ষণ মামলার ও পরোয়ানাভুক্ত আসামিসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়ছে । লাখাই থানা পুলিশ সুত্রে জানা যায়, রবিবার (১মে) দিবাগত রাতে এসআই আব্দুল মান্নান তার সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে মোড়াকরি ইউনিয়নের জিরুন্ডা গ্রামের মৃত রঙ্গু মিয়ার ছেলে ধর্ষক ফাইজুল আমীন কে তার বসত ঘর হতে গ্রেপ্তার করেন ।

অপর অভিযানে এসআই আব্দুল মান্নান তার সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে পরোয়ানা ভুক্ত আসামি মোড়াকরি ইউনিয়নের জুনাইদ মিয়ার ছেলে রুবেল আহমদ কে তার বসত ঘর থেকে গ্রেপ্তার করা হয় ।

উল্লেখ্য, জিরুন্ডা গ্রামের সেলিম মিয়ার বিবাহিত স্ত্রীকে অপহরণ করে নিয়ে গিয়ে আসামি ফাইজুল টািনা ৫দিন ধর্ষণ করে। পরে ধর্ষিতা তার স্বামীর কাছে ফিলে এসে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ফাইজুলকে প্রধান আসামি করে মামলা দায়ের করার পর আদালত লাখাই থানায় নিয়মিত মামলা রুজুর নির্দেশ দেন । এরই প্রোক্ষিতে আসামি ফাইজুলকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার ((২মে) আসামিদের হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে প্রেরন করা হয়েছে। গ্রেপ্তারের বিষয়টি লাখাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।

Developed By The IT-Zone