ঢাকাThursday , 16 March 2023
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষ : আহত ১৫ : আটক ৪

Link Copied!

লাখাই উপজেলার লক্ষীপুর গ্রামে দুই পক্ষের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (১৫ মার্চ) এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ১৫ জন লোক আহত হয়েছে বলে জানাগেছে। রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , গত মঙ্গলবার লক্ষীপুর গ্রামের হিরাই মিয়া মেম্বারের আত্নীয় তারিকুল শাহ(২২) এ গ্রামে আসন্ন ওয়াজ মাহফিলের প্যান্ডেলে কাজ করা সময় একইগ্রামের সাবেক মেম্বার মজিবুল হকের লোকজন ধাঁরালো অস্ত্র দিয়ে গুরতর আহত করে পালিয়ে যায়।

পরে এদিন দুইপক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে আবার বুধবার (১৫মার্চ) সকালে এঘটনাকেই কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষের খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন। তথ্য পাওয়া যায় ৮ বছর আগে উভয় পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়ে ছিল।

এ ব্যাপারে কথা হলে লাখাই থানার ওসি নুনু মিয়া জানান, এ ঘটনায় ৪জনকে আটক করে সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।