ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে ডাকাতি মামলার আন্ত:জেলা ডাকাত দলের সদস্য চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

এম এ ওয়াহেদ ,লাখাই
নভেম্বর ২৪, ২০২২ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

লাখাই উপজেলার সন্তোষপুর গ্রামের ডাকাতি মামলার আন্ত:জেলা ডাকাত দলের অন্যতম সদস্যকে চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করেছে লাখাই থানার পুলিশ।

লাখাই থানা সুত্রে জানা যায় মঙ্গলবার (২২নভেম্বর) দিবাগত রাতে লাখাই থানার এসআই দেবাশিষ তালুকদার, এস আই মিজান উল হক সহে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ এবং পাচলাইশ থানার পুলিশের সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম বিভাগের পাচলাইশ থানাধীন হাজী বাড়ী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের অন্যতম সদস্য আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার শরীফপুর গ্রামের মনসুর আলীর ছেলে মোহাম্মদ মিয়া ওরফে মোহাম্মদ আলী কাঙ্গাল মিয়া।

সুত্রে আরো জানান এই মামলায় ৮জন আসামী গ্রেপ্তার করা হয়েছে। তন্মধ্যে ৪ জন ডাকাত বিজ্ঞ আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকারোক্তি ও দিয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা একাধিক ডাকাতি মামলার আসামী ।

উল্লেখ্য যে গত ২১ জুন দিবাগত রাতে লাখাই উপজেলার সন্তোষপুর গ্রামে কৃষ্ণদাশের বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়েছিল। গ্রেপ্তারকৃত আসামীকে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

আন্ত:জেলা ডাকাত দলের অন্যতম আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার অফিসার্স ইনচার্জ এম এন মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Developed By The IT-Zone