ঢাকামঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে কালাউক বাজারে স্বর্ণের দোকানে দু:সাহসিক চুরি

এম এ ওয়াহেদ ,লাখাই
নভেম্বর ২৯, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

লাখাইয়ে কালাউক সড়ক বাজারে স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। কালাউক সড়ক বাজারের ব্যবসায়ীগন ও সরেজমিনে গিয়ে জানা যায়, বামৈ ইউনিয়নের ভাদিকারা গ্রামের স্বর্ন ব্যবসায়ী মৃত নুর হোসেনের ছেলে সাহাব উদ্দীন ও মৃত আব্দু রহমানের ছেলে সালাউদ্দিন দীর্ঘদিন যাবত কালাউক সড়ক বাজারে স্বর্নের ব্যবসা করে আসছে।

প্রতিদিনের ন্যায় সোমবার (২৮ নভেম্বর) সারাদিন ব্যবসা করে দোকান গুলিতে তালা দিয়ে বাড়ীতে চলে যায়। পর দিন মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে ব্যবসায়ী সাহাব উদ্দীন ও সালাউদ্দিন দোকানের তালা খুলে দেখতে পায় দোকানের টিন কাটা ও দোকানের মালামাল কে বা কারা চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনার সংবাদ পেয়ে লাখাই থানার এস আই দেবাশিষ তালুকদার ঘটনা এসে বাজার কমিটির সভাপতি আলহাজ্ব জিতু মিয়া ও সেক্রেটারি রাসেল আহমেদ ও বাজারের পাহারাদার কে নিয়ে বিষয়টি নিয়ে আলোচনা করনে।

এ ব্যাপারে স্বর্ণ ব্যবসায়ী সালাউদ্দিন এ প্রতিনিধি কে বলেন, আমার দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকার স্বর্ণের গহনা নিয়ে গেছে এবং অপর ব্যবসায়ী সাহাব উদ্দীন জানান আমার দোকান থেকে প্রায় ৭-৮ হাজার টাকার রৌপ্য চুরি হয়েছে।

এ ঘটনায় ব্যবসায়ী সালাউদ্দিন ও সাহাব উদ্দীন জানান, বাজার কমিটির সভাপতি ও সেক্রেটারি বলেছেন  বিষয়টি দেখে দিবেন। এ ব্যাপারে লাখাই থানার ওসি তদন্ত চম্পক দামের সাথে যোগাযোগ করলে তিনি জানান এ বিষয়ে তদন্ত করার জন্য এস আই দেবাশিষ তালুকদার কে পাঠিয়েছি।

এস আই দেবাশিষ তালুকদারের সাথে যোগাযোগ করলে তিনি জানান এই চুরির ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিব।

Developed By The IT-Zone