ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে কাজ শেষ হতে না হতেই ধসে গেছে ড্রেইনের গাইড ওয়াল

এম এ ওয়াহেদ,লাখাই
মে ১৪, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

লাখাই আঞ্চলিক মহাসড়কের কাজ শেষ না হতেই কালাউক সড়ক বাজারে ড্রেইনের গাইড ওয়ালে ধসে গেছে । ফলে যে কোন সময় দূর্ঘটনা ঘটে জানমালের ক্ষয় ক্ষতির সম্ভাবনা দেখা দিয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কয়েক দিনে টানা বৃষ্টির কারনে কালাউক বাজারে আনোয়ারের দোকান হতে মাসুদা ডেকোরেটার্সের দোকান পর্যন্ত প্রায় ৫০ ফুট ড্রেইনের গাউড ওয়াল ধসে গেছে।

এ ব্যাপারে কালাউক বাজার কমিটির সভাপতি আলহাজ্ব জিতু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান সংশ্লিষ্ট ঠিকাদার নিম্নমানের কাজ করার ফলে এই সমস্যা দেখা দিয়েছে। তিনি আরো জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জরুরী ভিওিতে এই ড্রেইনের গাইড ওয়াল পূনঃ মেরামত না করলে এবং কোন প্রকার দূর্ঘটনা ঘটে যদি কোন প্রকার জানমালের ক্ষতি হয় এর দায়ভার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিতে হবে।

কালাউক সড়ক বাজারের সাধারণত সম্পাদক রাসেল আহমেদের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, কোন প্রকার দূর্ঘটনা ঘটলে এর দায়ভার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিতে হবে এবং জরুরী ভিওিতে পূনঃ মেরামতের দাবী জানান।

কালাউক সড়ক বাজারের ব্যবসায়ী আলীমুল এ প্রতিনিধি কে জানান আমরা জীবনের ঝুঁকি নিয়ে ব্যবসা করছি। কখন যে দূর্ঘটনায় পতিত হই বলা যায় না । কালাউক সড়ক বাজারের ব্যবসায়ীদের দাবী এ সমস্যার সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা নিবেন ।

হবিগঞ্জ জেলার সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাখিল মোহা্ম্মদ ফয়সালের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি লোক পাঠিয়ে এর সমস্যার সমাধানের ব্যবস্হা করবেন মর্মে এই প্রতিনিধিকে আশস্ত করেন।

Developed By The IT-Zone