ঢাকাTuesday , 2 July 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে কমিউনিটি ক্লিনিক এর ২ কর্মচারীকে দায়িত্ব অবহেলার দায়ে শোকজ

এম এ ওয়াহেদ
July 2, 2024 2:38 pm
Link Copied!

লাখাই উপজেলার গঙ্গানগর কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত সরকারী কাজে অবহেলার দায়ে ২ জন কে শোকজ করেছে কর্তৃপক্ষ। এ ব্যপারে গত ২৯ জুন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় গঙ্গানগর কমিউনিটি ক্লিনিক বিনা কারনে বিনা ছুটিতে অনুপস্থিত থাকায় এ সংক্রান্ত বিষয়ে সংবাদ প্রকাশিত হলে নড়েচড়ে বসে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

উল্লেখ্য বুল্লা ইউনিয়নের গঙ্গানগর কমিউনিটি ক্লিনিক এর দায়ীত্ব প্রাপ্ত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার বিউটি সন্যাসী ও উপজেলা পঃপঃ কল্যান সহকারী মাহেলা আক্তার গত ২৯ জুন বিনা কারনে গঙ্গানগর কমিউনিটি ক্লিনিক বন্ধ রাখায় বিষয়টি উপজেলা পঃপঃ স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. কাজী শামসুল আরেফীন ও পঃপঃ কর্মকর্তা নাঈমুর রহমান পিয়াস এর নজরে আসলে এই দুইজন কে কেন বিনা কারনে কমিউনিটি ক্লিনিক বন্ধ রাখা হয়েছে কারন দর্শানোর জন্য শোকজ করেছে।

এ বিষয়ে বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. কাজী শামসুল আরেফীন ও পঃপঃ কর্মকর্তা নাঈমুর রহমান পিয়াস এর সাথে যোগাযোগ করলে তারা বিষটি নিশ্চিত করে এই প্রতিনিধিকে জানান, ঔ ক্লিনিক এর দায়ীত্বরত দুইজন বিনা কারনে অনুপস্থিত থাকায় শোকজ করা হয়েছে তবে শোকজ এর জবাব সন্তোষজন না হলে তাদের বিরুদ্ধে পরবর্তী প্রদক্ষেপ নেয়া হবে।