ঢাকাThursday , 16 May 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ের স্কুল শিক্ষিকা রিবন রুপা দাশের মৃত্যুর ঘটনায় মামলা

Link Copied!

লাখাইয়ের প্রাইমারী স্কুলের শিক্ষিকার মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনায় অভিযোগে তিন ব্যক্তির নাম উল্লেখ করে এবং বাকীদের অজ্ঞাত রেখে মামলা দায়ের করা হয়েছে। নিহত স্কুল শিক্ষিকা রিবন রুপা দাশের স্বামী অজয় কুমার দাশ বাদী হয়ে গত বুধবার (১৫মে) লাখাই থানায় এ মামলা দায়ের করেন তিনি।

মামলার আসামীরা হলেন, ‘হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের মৃত ব্রজেন্দ্র আচার্যের পুত্র পিন্টু আচার্য (৫০), হবিগঞ্জ পৌর এলাকার মৃত বিজন রায়ের পুত্র বিপ্লব কুমার রায় সুজন এবং আরও একজন।
সুত্র জানায়, দীর্ঘদিন আগে ব্যক্তিগত প্রয়োজনে সুদি কারবারি ব্রজেন্দ্র আচার্যের পুত্র পিন্টু আচার্য, বিপ্লব কুমার রায় সুজন এবং আরও এক ব্যক্তির কাছ থেকে বেশ কয়েক লাখ টাকা সুদে নিয়েছিলেন শিক্ষিকা রিবন রুপা দাশ। এ ঘটনায় বার বার টাকা পরিশোধ করলেও নানাভাবে শিক্ষিকা রিবন রুপা দাশকে হয়রানি ও চাপ দিয়ে আসছিলেন তারা। সর্বশেষ সালিশ বিচারেও কোন সুরাহা না পেয়ে আত্মহত্যার পথ বেছে নেন শিক্ষিকা রিবন রুপা দাশ।

মৃত্যুর পর তার ব্যানিটি ব্যাগ থেকে কয়েকটি বিষেয় বোতল এবং ঘটনার সাথে জড়িতদের নাম উল্লেখ করা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। এর আগে হবিগঞ্জের কয়েকজন সাংবাদিক ও জনপ্রতিনিধিদেরকেও তিনি একই তথ্য দিয়েছেন শিক্ষিকা রিবন রুপা দাশ। প্রসঙ্গত, গত শুক্রবার সকালে বের হয়ে এরপর আর ঘরে ফেরেন নি রিবন রাণী দাশ। গত রবিবার বিকালের দিকে উপজেলার মাদনা রোডের ঝনঝনিয়া ব্রিজ সংলগ্ন পতিত ভুমি থেকে তার মৃতঃ দেহ উদ্ধার করে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।