ঢাকাSunday , 23 June 2024
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষিকা রিবন রুপা দাশের হত্যাকান্ডের জড়িতদের বিচার দাবি ছাত্রসেনার

Link Copied!

লাখাইয়ের স্কুল শিক্ষিকা রিবন রুপা দাশ এর হত্যাকান্ডে জড়িতদের দ্রæত গ্রেফতার করে বিচার দাবি করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুদ্দিন আহমেদ সোহরাওয়ার্দী।  শনিবার (২২জুন) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত জেলা শাখার অনুগামী সম্মেলন ও কাউন্সিল ২৪ এ তিনি এ দাবি জানান।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে কালে তিনি বলেন, ‘শিক্ষক জাতির পথপ্রদর্শক। এমন একজন মহান ব্যক্তিকে হত্যা করা হয়েছে। ইসলাম কখনো অরাজকতা সমর্থন করে না। হযরত মোহাম্মদ (সাঃ) মদিনার সনদে এমনই নির্দেশনা দিয়েছেন। একজন শিক্ষিকাকে হত্যা করা হয়েছে। ঘটনার এতদিন পার হলো কিন্তু আজও কোন আসামী গ্রেফতার করা হলো না বিষয়টি দুঃখজনক। দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে নইলে বাংলাদেশ ইসলামি ছাত্রসেনা কঠোর আন্দোলনে নামবে’।

শনিবার হবিগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা “অনুগামী সম্মেলন ও কাউন্সিলে সদ্য বিদায়ী সভাপতি ছাত্রনেতা এমএ কাদিরের সভাপতিত্বে এবং জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফন্ট্র কেন্দ্রীয় পষিদের যুগ্ন মহাসচিব জননেতা অধ্যক্ষ আলী মোহাম্মদ চৌধুরী। প্রধান বক্তা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি ছাত্রনেতা সাইফুদ্দিন আহমেদ সোহরাওয়ার্দী। প্রধান নিবার্চন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পষিদের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা আলাউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সিলেট বিভাগীয় সাংগঠনিক সচিব জননেতা অধ্যাপক মাওলানা শহিদুল ইসলাম, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাওলানা আজিজুল ইসলাম খান, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও চুনারুঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান জননেতা মাওঃ আব্দুল কাইয়ূম তরফদার, জেলা ইসলামী ফ্রন্টের সহ সভাপতি মাওলানা সাইফুল মোস্তফা,সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি তাহির উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক মুফতি খাইরুদ্দিন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদ ডাঃ মোহাম্মদ ফারুক মিয়া, বাংলাদেশ ইসলামী যুবসেনা হবিগঞ্জ জেলার সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব,বর্তমান সভাপতি ডাঃ মাওলানা আব্দুল কাদির বিপ্লবী, ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি ছাত্রনেতা শাহজাদা সৈয়দ মোহাম্মদ আলী বশনী, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুদ্দীন ইবনে মালেক, ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য মুহাম্মদ ছদরুল আমীন,প্রমূখ।

পরিশেষে ডেলিগেটদের সর্বসম্মতিক্রমে মোহাম্মদ জালাল উদ্দিনকে সভাপতি, হাফেজ আবুল কাশেম তালুকদারকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ বুরহান উদ্দিনকে সাংগঠিক সম্পাদক, মোঃ রাকিব উদ্দিনকর অর্থ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট ২০২৪-২০২৫ সেশনের কমিটি গঠন করা হয়।