ঢাকাWednesday , 17 January 2024

লাখাইয়ে ট্যাব পেল দুই শিক্ষার্থী

এম এ ওয়াহেদ
January 17, 2024 2:27 pm
Link Copied!

লাখাইয়ে জন ও গৃহ শুমারী গণনাকারীর ট্যাব পেলেন দুই শিক্ষার্থী। খোঁজ নিয়ে জানা যায় ২০২২ সালে জন ও গৃহ শুমারী লাখাই উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী জন ও গৃহ শুমারী কালে প্রত্যেক শিক্ষার্থীকে সম্মানিত ভাতা ও ওয়ালটন কোম্পানির ট্য়াব দেয়া হয়।

তৎকালীন সময়ে উপজেলার মুড়িয়াউক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দা সুলতানা নিয়ম বহির্ভূত ঔ শিক্ষক তার সন্তানের নামে ট্যাব দিয়ে দেন। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দা সুলতানা এর অনিয়মের উপর আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক প্রয়াত আতাউর রহমান ইমরান কর্তৃক এক সংবাদ প্রকাশিত হওয়ার পর নড়েচড়ে বসে প্রশাসন।

এই সংবাদ প্রকাশের দীর্ঘদিন পরে বুধবার (১৭ জানুয়ারী) দুপুর ১২টায় উপজেলা প্রশাসন নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর কার্যালয়ে প্রকৃত দুই শিক্ষার্থীর হাতে একটি করে দুইটি ওয়ালটন কোম্পানির ট্যাব তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিস এর একাডেমি সুপার ভাইজার জান্নাতুন নাহার লিজা, মুড়িয়াউক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দা সুলতানা, পরিসংখ্যান অফিসের পরিসংখ্যান তদন্তকারী কৃষ্ণ দাস, আব্দুল কদ্দুছ ও লাখাই প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি এম এ ওয়াহেদ।