ঢাকাThursday , 28 March 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে গণধোলাইয়ে ডাকাত সর্দার হিরাজ নিহত

এম এ ওয়াহেদ
March 28, 2024 10:31 am
Link Copied!

লাখাইয়ে গণধোলাইয়ে ডাকাত সর্দার হিরাজ নিহত হয়েছেন। এছাড়াও জনতা ধাওয়া দিয়ে আরেক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করে হয়েছে । ঘটনাটি ঘটেছে ২৬ মার্চ(মঙ্গলবার) দিবাগত রাতে উপজেলার বুল্লা ইউনিয়নের লোকড়া মাদনা রাস্তায় গোয়াকারা গ্রামের আন্দের কান্দি নামক স্থানে কালভার্টের উপর একদল ডাকাত পথচারীদের ডাকাতি করলে পথচারীদের সুর চিৎকার শুনে গোয়াকারা গ্রামবাসী ডাকাতদের ঘটনাস্থলে পৌছে ধাওয়া করলে হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের জজ মিয়ার ছেলে ডাকাত হিরাজ মিয়া (৪০) কে জনতা আটক করে গণধোলাইয়ে গুরুতর আহত হয়।

জনতার ধাওয়ায় ধল গ্রামের মস্তুু মিয়ার ছেলে আব্বাস মিয়া (২৬)কে আটক করে লাখাই থানার পুলিশ খবর দিলে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের, পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত চম্পক দাম, পুলিশের উপ-পরিদর্শক আক্তারুজ্জামান ও এ এস আই নাজমূুল হায়দার সহ একদল পুলিশ ঘটনা পৌঁছে আটক ডাকাত হিরাজ মিয়া কে হবিগঞ্জ সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাকাত হিরাজ মিয়া কে মৃত ঘোষণা করেন।

এ দিকে জনতা ডাকাত দলকে দাওয়া দিলে ডাকাত আব্বাস কে গ্রামবাসী পুলিশ কাছে তুলে দেন। এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের এর সাথে যোগাযোগ করলে তিনি ডাকাত সর্দার হিরাজ নিহত ও আব্বাস মিয়া আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোন হয়েছে কি না জানতে চাই তিনি জানান এখনও কোন হয়নি তবে মামলা হলে আপনাকে জানিয়ে দিব।