ঢাকাMonday , 15 January 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে খুনের মামলায় বিজ্ঞ আদালতে আসামীদের স্বীকারোক্তি

এম এ ওয়াহেদ
January 15, 2024 11:27 am
Link Copied!

লাখাইয়ে আলোচিত বুধ লাল দাস খুনের মামলায় আসামী বাবুল মিয়া ও তার ছেলে আব্দুল করীম এর স্বীকারোক্তি প্রদান করেছে। এ ব্যপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের এ প্রতিনিধি কে জানান বুধ লাল দাস খুনের মামলার গ্রেপ্তারকৃত চরগাও গ্রামের মৃত জবান উল্লার ছেলে বাবুল মিয়া (৪৫) ও বাবুল মিয়ার ছেলে আব্দুল করীম হবিগঞ্জ আমলী আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় খুনের ঘটনায় সম্পৃক্ত আছে মর্মে জবানবন্দি প্রদান করেছে।

এ ব্যপারে এ মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শৈলেশ চন্দ্র দাস এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, বুধ লাল দাস খুনের মামলায় গ্রেপ্তারকৃত আসামীদেরকে হবিগঞ্জ জেলা সদরে বিজ্ঞ আব্দুল আলীম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ আসামীদের কাঃ বিঃ ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার জন্য আবেদন করলে আমলী আদালত তদন্তকারী কর্মকর্তা এর আবেদন মঞ্জুর করেন।

আমলী আদালত ৭ এর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল আলীম আসামীদের কাঃ বিঃ ১৬৪ ধারায় আসামীদের জবানবন্দি গ্রহন করেন এবং আসামীরা জবানবন্দিতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছেন। উল্লেখ্য গত ১০ জানুয়ারী বুধবার দিবাগত রাত ১টা ভরপূর্নী মেলা থেকে বাড়ী ফেরার পথে কাঠালকান্দী পূর্ব উত্তর পাশে বুধ লাল দাস এ মামলার আসামী দ্বারা খুন হয়। এ ঘটনায় মৃতে স্ত্রী জয়মালা রাণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করা হয়।