ঢাকাTuesday , 19 March 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী দুই সমর্থকদের মধ্যে সংঘর্ষ : আহত ২৫

Link Copied!

লাখাই উপজেলার শিবপুর গ্রামে আসন্ন লাখাই উপজেলা পরিষদ নির্বাচনের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহ্ফুজুল আলম মাফুজ ও মুশফিউল আলম আজাদ সমর্থক লোকজনের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় ২৫ জন লোক আহত হয়েছে বলে জানাগেছে। সোমবার (১৮মার্চ) এ ঘটনা ঘটেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার শিবপুর এ সুজনপুর ৯নং ওয়ার্ডবাসী কর্তুক উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুল আলম মহফুজের সমর্থনে নির্বাচনীয় প্রচারণা সভা ও ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান শুরু হবার পূর্বের মুহুর্তে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাহ্ফুজুল আলম মাহফুজ সমর্থক স্থানীয় হালিম চৌধুরীকে নির্বাচনীয় প্রচারণা সভা ও ইফতার দোয়া মাহফিল করতে বাঁধা দেন অপরপ্রার্থী মুশফিউল আলম আজাদ সমর্থক তোফাজ্জুল ইসলাম। পরে এ নিয়ে বাকবিতণ্ডার পরবর্তী হাতাহাতির ঘটনাঘটে একপর্যাযে উভয় সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে লাখাই থানার স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুইপক্ষের লোকজনকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে চেয়ারম্যান পদপ্রার্থী মাহ্ফুজুল আলম মাহফুজ জানান, আমার নির্বাচনীয় সমর্থন সভা ও ইফতার মাহফিল পন্ড করতে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজাদ সমর্থক লোকজন বাঁধা দেন। একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। অপর চেয়ারম্যান পদপ্রার্থী মুশফিউল আলম আজাদের সাথে যোগাযোগ করলে যোগাযোগ করা সম্ভব হয় নি। স্বজনগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই কামরুজ্জামান জানান, কথা-কাটাকাটি নিয়ে সংঘর্ষের সুত্রপাত। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।