ঢাকাSunday , 17 March 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে আগুনে পুড়লো গরুসহ বসতঘর

Link Copied!

লাখাইয়ে ২টি গরুসহ একটি ঘর আগুনেপুড়ে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে মুড়িযাউক ইউনিয়নের মুড়িযাউক গ্রামের আগলা বাড়ীতে। এ ঘটনায় বিদ্যুৎ বন্ধ ছিল ১২ ঘন্টা। শনিবার ( ১৬ মার্চ) সকালে সরেজমিনে গিয়ে জানা যায়, শুক্রবার দিবাগত রাত আড়াইটার সময় মশার কয়েল থেকে সৃষ্ট আগুনের সুত্রপাত।

এ বিষয়ে ঘরের মালিক আব্দুল কাইয়ুম এর সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান আমার পূর্ব ভিটায় অবস্থিত প্রতিদিনের ন্যায় মশার কয়েল জ্বালিয়ে আমার স্ত্রী জরিনা খাতুন ঘুমিয়ে পরে ঘরের উত্তর পাশে একটি চৌকিতে এবং ঘরের দক্ষিণ পাশে ৭ টি গরু ছিল। হঠাৎ রাত অনুমান আড়াইটার সময় আগুনের লেলিহান দেখে আমার স্ত্রীর চিৎকার শুনে আমরা পাড়ার লোকজন ঘুম থেকে উঠে বহু চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনি এর মাঝে ঘোয়াল ঘর থেকে ৫ টি গরু বের করে আনতে সক্ষম হই এবং ২ ষাঁড় গরু আগুন দগ্ধ হয়ে মারা গেছে।

শনিবার গরু ২টি মাটিচাপা দিয়েছি। ক্ষতির পরিমান সম্পর্কে জানতে চাইলে সে জানায় ২টি গরু ও ঘর পুড়ে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন এ বিষয়ে কেউ আমাকে জানায় নি।