ঢাকাTuesday , 13 February 2024
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে অধ্যক্ষ জাবেদ আলীর অনিয়ম দূর্নীতি বিরুদ্ধে মানববন্ধন

এম এ ওয়াহেদ
February 13, 2024 4:42 pm
Link Copied!

লাখাই উপজেলার একমাত্র মুক্তি যোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাবেদ আলীর অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে অত্র কলেজের শিক্ষার্থীরা। সোমবার (১২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় কলেজের মোবাশ্বের ও মঈনুল এর নেতৃত্বে মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলীর অনিয়ম, দূর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ এনে সহস্রধিক শিক্ষার্থী লাখাই আঞ্চলিক মহাসড়কে মানববন্ধন করে রাস্তা অবরোধ করে। এতে প্রায় ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ হয়ে যায়।

এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর প্রতিনিধি সহকারী কমিশনার (ভুমি) মাসুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল খায়ের, ওসি (তদন্ত) চম্পক দাম, সহ একদল পুলিশ মানববন্ধন স্থলে পৌঁছে উপস্থিত ছাত্র ছাত্রীদের নিভৃত করে রাস্তার যানজট মুক্ত করে দেয়া হয়।

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। পরে উপস্থিত অত্র কলেজের ছাত্র মোবাশ্বের ও মঈনুল এর নেতৃত্বের এক দল ছাত্র ছাত্রীদের নিয়ে কলেজের সভা কক্ষে সহাকারী কমিশনার( ভুমি) মাসুূুদুর রহমান ছাত্র ছাত্রীদের কাছ থেকে অধ্যক্ষ জাবেদ আলীর বিরুদ্ধে আনীত অভিযোগ শুনেন এবং অধ্যক্ষ জাবেদ আলীর অনিয়ম দূর্নীতি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদানের জন্য পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ আবুল খায়ের, ওসি (তদন্ত) চম্পক দাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক,সাংবাদিক এম এ ওয়াহেদ, সুমন আহমেদ বিজয়,সুশিল চন্দ্র দাস। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।