ঢাকাFriday , 1 April 2022
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ের লক্ষ্মীবাওরে তরুণ-তরুণীকে নাজেহাল করলেন ইউপি চেয়ারম্যান ধন মিয়া

এম এ রাজা
April 1, 2022 3:48 am
Link Copied!

বানিয়াচং লক্ষ্মীবাওরে ঘুরতে গিয়ে বখাটেদের হাতে তরুণী-তরুণী নাজেহাল হলেন।
৫ লক্ষ টাকার দেনমোহর দিয়ে বিয়ের নির্দেশ প্রদান করে তরুণ-তরুণীকে স্বজনদের জিম্মায় ছেড়ে দিলেন বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া।

বানিয়াচং উপজেলার পর্যটন কেন্দ্র লক্ষ্মীবাওরে বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল প্রায় ১১ টার সময় স্থানীয় বিএসডি মহিলা মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী ও বানিয়াচং উপজেলার পিতা অজ্ঞাত তরুণ মোঃ-হাসান মিয়া(২০) নামের এক যুবকের সাথে লক্ষ্মীবাওরের বনে ঘুরতে যায় তারা।

বিষয়টি আঁচ করতে পারে ওইখানে থাকা কিছু বখাটে ছেলেরা । বনে ঢোকার কিছুক্ষণ পর বখাটে ছেলেরা তাদের আরো কিছু সঙ্গী সাথীদের নিয়ে তাদেরকে খুঁজে বের করে আটক করে খবর দেয় বানিয়াচং চেয়ারম্যান ধন মিয়াকে।

চেয়ারম্যান এসে হরতির জঙ্গলের পাশের একটি বিলের পাড়ে উভয় পক্ষের লোকজনকে ডেকে আনেন তারপর শুক্রবার (১ এপ্রিল) ৫ লক্ষ টাকা দেনমোহরে তরুণ-তরুণীদের বিয়ের নির্দেশ প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ডালিম মিয়া নামের এক যুবক সহ ওইখানে থাকা আরো অনেকেই ।

এ বিষয়ে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি ভিন্ন খাতে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলেন আটকের পর আমি গিয়ে জানতে পারি তারা মামাতো ও ফুফাতো ভাই বোন ।

যার জন্য আমি তাদেরকে পরিবারের লোকজনের জিম্মায় ছেড়ে দিয়েছি । তবে ওইখানে থাকা আরো অনেকে জানান, প্রেমিক ছেলেটি বড় লোকের সন্তান ও মেয়েটি গরীব হওয়ায় পরবর্তীতে চেয়ারম্যান সহ অন্যান্যরা বিষয়টি ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছেন।