ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দিয়েছে বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ১১, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি   :  গত ৯ ডিসেম্বর দুপুরে যুক্তরাজ্যে বসবাসরত বৃন্দাবন সরকারি কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে বৃন্দাবন কলেজে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে।

 

বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইলিয়াছ বখত চৌধুরী, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের প্রফেসর ও সংগঠনের উপদেষ্ঠা ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল, উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মাসুদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের এসোসিয়েট প্রফেসর মোঃ আব্দুল মজিদ, হিসাববিজ্ঞানের এসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ আব্দুল্লাহ, উদ্ভিদ বিজ্ঞানের এসিস্ট্যান্ট প্রফেসর ড.সুভাষ চন্দ্র দেব, লেকচারার আ.ব.ম ফখরুদ্দিন খান পারভেজ, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামান, বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের কার্যকরী সদস্য জাকারিয়া খান, প্রমূখ।

 

 

 

 

 

 

 

 

 

ছবি : বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে‘র পক্ষ থেকে বৃত্তি প্রদান করা হচ্ছে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের প্রফেসর ও সংগঠনের উপদেষ্ঠা ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল বলেন, প্রতিষ্ঠার পর থেকেই বৃন্দাবন সরকারি কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিসহ হবিগঞ্জের জনহিতকর ও কল্যাণমূখী কর্মকান্ডে সংগঠনটি কাজ করছে। যা প্রশংসনীয়।

 

জীবন ও জীবিকার তাগিদে হাজার মাইল দূরে থেকেও যুক্তরাজ্যে বসবাসরত এ কলেজের শিক্ষার্থীরা তাদের অনুজদের শিক্ষা-দীক্ষায় উৎসাহ উদ্দীপনা দিয়ে আসছেন। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখার আহবান জানাই। বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইলিয়াছ বখত চৌধুরী বলেন, কলেজের শিক্ষার্থীদের বৃত্তি ও আর্থিক সহায়তা করায় আমি সংগঠনটির সভাপতি আলী নেওয়াজ মিন্টু, সাধারন সম্পাদক নিয়ামুল হক মাক্সিম, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম হেলাল, কোষাধ্যক্ষ মুকিত চৌধুরীসহ সকল এলামনাইদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

 

কলেজের যে কোনো প্রয়োজনে বিলেতের মাটি থেকে সহায়তার হাত বাড়ানো দেশ মাতৃকা ও তাদের প্রিয় বিদ্যাপিঠের প্রতি ভালোবাসা ও আবেগের বহিঃপ্রকাশ।

Developed By The IT-Zone