ঢাকাSaturday , 29 May 2021
আজকের সর্বশেষ সবখবর

মিরপুর-শ্রীমঙ্গল সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় বানিয়াচংয়ের দুইজনের প্রানহানি

Link Copied!

স্টাফ রিপোর্টার :  শ্রীমঙ্গলের সবুজ বনানীতে মিশে কিছু সময় আড্ডা দেয়ার বাসনা নিয়ে কয়েকজন বন্ধু বাড়ি থেকে বের হয়েছিলেন মোটরসাইকেল নিয়ে । কিন্তু সে বাসনা গুড়েবালি করে দিয়েছে একটি দুর্ঘটনা। বাহুবলের মিরপুর-শ্রীমঙ্গল সড়কে সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বানিয়াচংয়ের দু্ইজন নিহত হয়েছেন। এই ঘটনায় নিহতদের বাড়িতে চলছে কান্নার রোল।

 

 

 

 

ছবি : হাসপাতালের বারান্দায় রাখা দুই জনের মরদেহ

 

 

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার(২৯মে) বানিয়াচং উপজেলার চাঁনপাড়া গ্রামের সাবাজ মিয়ার পুত্র শাকিল আহমেদ রামিম (২৫) ও তকবাজখানী মহল্লার আব্দুল জব্বারের ছেলে প্রবাসী জমির উদ্দিন (৩৫) ও তাদের কয়েকজন বন্ধু মিলে ৪/৫টি মোটর সাইকেল নিয়ে শ্রীমঙ্গল পাহাড়ি এলাকায় ভ্রমনের জন্য বের হন। তাদের মোটরসাইকেল বহরটি বেলা ১১টায় পুরাতন ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার নতুনবাজার নিকট পৌছুলে বিপরীত দিক থেকে আসা মীরপুরগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহত হন রাহিম ও জমিরউদ্দিন।

 

 

ছবি : মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত জমির এর ফাইল ছবি

 

 

 

পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষনা করেন। সদর হাতপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিঠুন রায় বলেন, তারা হাসপাতালে আসার আাগেই মানে ঘটনাস্থলে মারা গেছেন বলে ধারনা করা যাচ্ছে।

 

 

ছবি : মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শাকিল আহমেদ রামিম এর ফাইল ছবি

 

 

বাহুবল থানার ওসি কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দুর্ঘটনর পর কিছু সময় পুরাতন মহাসড়কটি বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। কামাইছড়ার ফাঁড়ির পুলিশ সিএনজি ও মোটর সাইকেলটি আটক করেছে। অটোরিকশা চালক পালিয়ে গেছে।