ঢাকাMonday , 20 September 2021

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

Link Copied!

হৃদয় এস এম শাহ্-আলম মাধবপুর প্রতিনিধিঃ  হবিগঞ্জের মাধবপুর উপজেলার আল আমিন হোটের পাশে সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে শায়েস্তাগঞ্জমুখী পিকআপ ও বিজয়নগরমুখি সিএনজি দূর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। ঘটনাস্থল হতে পিক-অ্যাপ চালক পালিয়ে যান। এতে পিকআপ ও সিএনজি আল-আমিন হোটেলের পাশে রাখা হয়েছে বলে জানান স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, পিকআপটি মাছ নিয়ে সুতাং মাছের আড়তে যাওয়ার সময় অপর দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে চালকসহ প্রথমত ৩ জনেই গুরুতরে আহত হয় এবং সঙ্গে সঙ্গে স্হানীয়রা ৩ জন কে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত বলে ঘোষণা করেন ।
বিষয়ূটি সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে ঘটনাটি ভাইরাল হলে এতে সন্ধ্যান মিলে মৃত ব্যক্তির। মৃত ব্যক্তি বিজয়নগর থানার হরুষপুর ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের প্রবাসী মোঃ মোতালেব মিয়ার পুত্র মোঃ পিয়াস মিয়া(১৬)। তবে আহত দুই জনের পরিচয় এখনো জানা যায় নি।
এবিষয়ে মাধবপুর থানার ডিউটি অফিসার এ এস আই ইমরান জানান যে, আমরা এ পর্যন্ত কোনো ধরনের খবর পাইনি এবং কোনো ব্যক্তি আমাদের এ বিষয়ে অবগত করেননি।