ঢাকাSaturday , 27 January 2024
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে স্বচ্ছতা গ্রুপের উদ্যােগে মাদ্রাসা এতিম ছাত্রদের সহায়তা প্রদান

Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে অনলাইন ভিত্তিক মানবিক সংগঠন স্বচ্ছতা গ্ৰুপের ৯০তম মানবিক প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারী) বিকেল ৫টায় নারাইনপুর হযরত ওমর (রাঃ) মাদ্রাসা ও এতিমখানা আর্থিক অনুদান হস্তান্তর করা হয়। মাধবপুর উপজেলার ৯ নং নোয়াপাড়া ইউনিয়নের হযরত ওমর রাঃ মাদ্রাসা ও এতিম ছাত্রদের জন্য নগদ ২৯হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে অনলাইন ভিত্তিক মানবিক সংগঠন (স্বচ্ছতা গ্ৰুপ)।

স্বচ্ছতা গ্রুপের সদস্য লিটন বিন ইসলামের প্রস্তাবে মাদ্রাসায় সহযোগিতা করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মুফতি মাও. শেখ আব্দুল হান্নান আল আজহারী, সহ: প্রধান শিক্ষক মৌলভী ক্বারী জুবায়ের আহমেদ,সহ: শিক্ষক মৌলভী কারী ফজলুল হক, মৌলভী ক্বারী আব্দুল কাইয়ূম প্রমুখ

স্বচ্ছতা গ্রুপের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন স্বচ্ছতার সদস্য ও মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এরশাদ আলী,ক্যাশিয়ার হামিদুর রহমান,শামসুল ইসলাম পরশ, শেখ ইমন আহমেদ, সামছু উদ্দিন,রোকন আহমেদ,কাজী মোস্তাক,জাকির,আল আমিন,লিটন বিন ইসলাম,বাদল প্রমুখউল্লেখ্য স্বচ্ছতা গ্রুপ ২০১৮ সাল থেকে অনলাইন মেসেঞ্জার গ্ৰুপের মাধ্যমে নিজেদের জমানো টাকা থেকে মাধবপুর উপজেলার প্রতিটি গ্রামে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এরকম মানবিক কাজ অব্যাহত থাকবে।