ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে যুবকের ঝুঁলন্ত মরদেহ উদ্ধার : পরিবারের দাবি তাকে মেরে ঝুঁলিয়ে রাখা হয়েছে

পবিত্র দেবনাথ,মাধবপুর
মে ১৪, ২০২২ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি তাকে হত্যা করে লাশ ঝুঁলিয়ে রাখা হয়েছে। পুলিশ শুক্রবার (১৪মে) রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

উপজেলার ঘোনাপাড়া গ্রামে ঝুঁলন্ত লাশ উদ্ধারের ঘটনাটি ঘটেছে। উদ্ধারকৃত মৃত জুনায়েদ মিয়া (২৫) পার্শ্ববর্তী সুবিদপুর গ্রামের সাবেক মেম্বার আব্দুল আওয়াল মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও তার ছোট ভাই মোশাহিদ মিয়া জানান, শুক্রবার রাত দশটার দিকে গুনা পাড়া গ্রামের শিশু মিয়ার কন্যা হাজিপুর মাদ্রাসার একাদশ শ্রেণির ছাত্রী মরিয়ম আক্তার (১৯) মোশাহিদ কে ফোন করে জানান জুনায়েদ তাদের বাড়ির উত্তর দিকের গাছ বাগানে গলায় ফাঁস লাগানো তার ভাই আত্মহত্যা করেছে।

তাকে উদ্ধার করার জন্য এ খবর পেয়ে মোশাহিদ মিয়াসহ পরিবার ও প্রতিবেশী কয়েকজনকে নিয়ে মরিয়ম এর বাড়ির উত্তর পাশে গাছের বাগান থেকে ঝুঁলন্ত অবস্থায় জুনায়েদ কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বলেন ২ ঘন্টা পূর্বেই সে মারা গেছে বলে জানান।

এ খবর জানতে পেরে শুক্রবার রাতেই মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক উওম কুমার দাস এর নির্দেশে এসআই মঞ্জু লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের বাবা সাবেক মেম্বার আব্দুল আওয়াল জানান, তার ছেলে জুনায়েদ কে পরিকল্পিতভাবে হত্যা করে গামছা দিয়ে লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক উত্তম কুমার দাস জানান অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে তবে পুলিশের ধারণা এটা ক্লিয়ার আত্মহত্যা তারপরও ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই সব কিছু বলা যাবে।

Developed By The IT-Zone