ঢাকাThursday , 30 March 2023
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে মোটরসাইকেল থেকে পড়ে নারীর মৃত্যু

Link Copied!

মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরের কাছে মোটর সাইকেল থেকে পড়ে ১ নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় হবিগঞ্জ জেলা সদরের পুরানা মুন্সেফী এলাকায় অবস্থিত সিঙ্গার প্লাস শো-রুমের ম্যানেজার নোমান মিয়ার স্ত্রী সোনিয়া আক্তার(২৫) নিহত হন।

পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র এ খবর নিশ্চিত করে় জানিয়েছে, বৃহস্পতিবার সকালে স্ত্রী সোনিয়া আক্তারকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে হবিগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দূর্গাপুর গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন নোমান।

মাধবপুর উপজেলার জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরের কাছে আসার পর সোনিয়া মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে আহত হন।

দ্রুত সোনিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকেরা সোনিয়াকে ঢাকায় রেফার করেন। ঢাকা নিয়ে যাওয়ার সময় রাস্তায় সোনিয়া মারা যান তিনি।

তবে মোটরসাইকেলটিকে অন্য কোনো গাড়ী ধাক্কা দেয়নি বলেও পুলিশ জানিয়েছে। নোমানের ব্যবহৃত মোটরসাইকেলটি বর্তমানে কোথায় আছে কিংবা এটির রেজিস্ট্রেসন নম্বর কতো তা জানাতে পারেননি ওই পুলিশ কর্মকর্তা।

হবিগঞ্জ সদরের সিঙ্গার প্লাস কালিবাড়ি রোড শাখার ম্যানেজারের দায়িত্বে থাকা হুমায়ুন কবিরের সাথে মোবাইল যোগাযোগ করা হলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে সিংগার ম্যানেজার নোমান মিয়ার স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এর বেশী কিছু তিনি বলতে পারেননি।

মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান,এ বিষয়ে তার কাছে কোনো তথ্য নেই।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ভুইয়া জানান, এ বিষয়ে কিছুই জানেন না।