ঢাকাশুক্রবার , ২৫ নভেম্বর ২০২২

মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক আটক

জাকির হোসেন,মাধবপুর
নভেম্বর ২৫, ২০২২ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বড়জালা সীমান্ত দিয়ে অনুপ্রবেশের অভিযোগে অরুণ সরকার (৩১) নামে এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। অরুণ মাধবপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত সোয়া ১০টায় পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। অরুণ ভারতের পশ্চিম ত্রিপুরা জেলার বিজয়নগর উপজেলার সুনীল সরকারের ছেলে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, অরুণ সরকার প্রায়ই অবৈধভাবে বাংলাদেশে আসতেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার বিকেলেও তিনি বড়জালা সীমান্তে কাটাতারের বেড়া পেরিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতার অরুণের বিরুদ্ধে বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি আইন, ১৯৫২ এর ৪ ধারায় মাধবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।

এ মামলার বাদী মাধবপুর থানার কাশিনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মোঃ ইসমাইল হোসেন জানিয়েছেন, বাংলাদেশের মাদক ব্যবসায়ীদের সঙ্গে অরুণের যোগাযোগ। বৃহস্পতিবারও তিনি মাদক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

Developed By The IT-Zone