ঢাকাMonday , 27 March 2023
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : জরিমানা আদায়

Link Copied!

মাধবপুর উপজেলা সদরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। সোমবার (২৭মার্চ) দুপুরে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহ্সান।

এসময় বিভিন্ন অনিয়মের অভিযোগেভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্য আইনের সংস্লিষ্ট ধারায় সোনার বাংলা হোটেলকে ৩ হাজার টাকা,আলামিন হোটেলকে ২ হাজার টাকা,রায় স্টোরকে ১ হাজার টাকা,শফিক স্টোরকে ১ হাজার টাকা,প্রিয়তোষ মোদক স্টোরকে ১ হাজার টাকা ও আকাশ স্টোরকে ১ হাজার টাকাসহ মোট ৯ হাজার টাকা অর্থদন্ড করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহকারী কমিশনার(ভূমি) রাহাত বিন কুতুব,স্যানিটারি ইন্সপেক্টর মহিবুর রহমান,বিএসটিআই’র মেট্রোলজি ইন্সপেক্টর রাইসুল ইসলাম,মাধবপুর বাজার মোদি ও স্টেশনারি ব্যবসায়ী সমিতির সভাপতি স্বপন রায় ও সেক্রেটারি সুজিত পাল,মাধবপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক এরশাদ আলী ইউএনও’র সাথে ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ইউএনও মনজুর আহ্সান ব্যবসায়ীদের পন্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা,মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি থেকে বিরত থাকা,পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করা,ট্রেড লাইসেন্সের আবশ্যিক ব্যবহার সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে সতর্ক করে দেন এবং ভবিষ্যতে এসবের ব্যত্যয় দেখতে পেলে কঠোর ব্যবস্থা গ্রহন করার হুশিয়ারি উচ্চারণ করেন।

মাধবপুর থানা পুলিশ,আনসার প্লাটুনের সদস্যরা অভিযান পরিচালনাকালে সহায়তা করেন।