ঢাকাSunday , 15 August 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে ৫৫ বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

মোঃ জাকির হোসেন  মাধবপুর প্রতিনিধিঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাতবার্ষিকীতে হবিগঞ্জ মাধবপুর উপজেলায় ৫০ জন দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ধর্মঘর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার তোফাজ্জেল হোসেন।
রোবাবর (১৫ আগস্ট) সকাল ১০টায় ৫৫ ব্যাটালিয়ন অধীনস্থ ধর্মঘর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার তোফাজ্জেল হোসেন এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এসময় অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেকের জন্য ছিল ৫কেজি চাল, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি আলু,  ১কেজি লবণ,  ১ কেজি চিনি। এছাড়াও ১টি করে সাবান বিতরণ করা হয়।

ছবি : বিজিবি’র পক্ষ থেকে খাদ্য সহায়তা তুলে দেয়া হচ্ছে

বিজিবির ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএনএম সামিউন্নবী চৌধুরী বলেন বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় এই হবিগঞ্জ জেলায়  ২০০ জন দুস্থ মানুষের মাঝে এইসব খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।
অন্যান্য কর্মসূচির মধ্যে ছিলো-পতাকা উত্তোলন, কোরআন খতম, বিশেষ মোনাজাত এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ ও আত্মজীবনীমূলক প্রামাণ্যচিত্রের ভিডিও সৈনিকদের মাঝে দেখানো ।