ঢাকাবৃহস্পতিবার , ২৩ ডিসেম্বর ২০২১

মাধবপুরে নির্বাচন আচরণবিধি আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২৩, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধি:   হবিগঞ্জে মাধবপুর উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২৩ডিসেম্বের) উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচরণ বিধি অবহিতকরণ ও আইন- শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে- স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারবে, আমি চাই আপনারা আমাদের সহযোগিতা করবেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই।

ছবি : নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত আইনশৃঙ্খলা সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক ইশরাত জাহান

নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না, এবং ব্যালেট পেপারে দিকে কেউ হাত দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সুপার এসএম মুরাদ আলী বলেন, নির্বাচনে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনী দেওয়া হবে। কোন অনিয়ম করতে দেওয়া হবে না। কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।
মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার  (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈন সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি মোঃ মহিউদ্দিন,জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাদেকুল ইসলাম, মাধবপুর চুনারুঘাটে সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, রিটার্নিং কর্মকর্তা মোঃ আল মামুন,আব্দুস সাত্তার বেগ, আশরাফ আলী, মোঃ আজহারুল ইসলাম, মোঃ শাহ আলম, প্রমুখ।

Developed By The IT-Zone