ঢাকাWednesday , 26 June 2024
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে নকলে সহযোগীতা করায় কেন্দ্র সচিবসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে এসএসসি সমমান দাখিল পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের উত্তরপত্র জালিয়াতি,নকলে সহযোগিতা,ঘুষ বাণিজ্যের অভিযোগে পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ও মাধবপুর দরগাবাড়ি পৌর দাখিল মাদ্রাসার সুপার সিদ্দিকুর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন স্থানীয় একটি মাদ্রাসার এক অধ্যক্ষ।মামলার বাদী আনিসুর রহমান আদিল স্থানীয় হযরত শাহজালাল আলিম মাদ্রাসার অধ্যক্ষ।

মঙ্গলবার (২৫ জুন) হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল আলম চৌধুরী ২ মাসের ভিতরে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য হবিগঞ্জ পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপারকে আদেশ দিয়েছেন।

এ ব্যাপারে মামলার প্রধান আসামি সিদ্দিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,মামলা হয়েছে কি না জানি ন।কারো কোন অভিযোগ থাকলে বসে আপোষ-মীমাংসা করা যেতে পারতো। মামলা করার কোন প্রয়োজন ছিল না। পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের উত্তরপত্র জালিয়াতি ও শিক্ষার্থীদের কাছ থেকে নকল সরবরাহের ফি নেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি ফোন কেটে দেন।

বাদী অধ্যক্ষ আনিসুর রহমান আদিলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমরা দীর্ঘদিন থেকে বেশ কয়েকটি মাদ্রাসার অধ্যক্ষরা মিলে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত করানোর আন্দোলন করছি। কিন্তু সিদ্দিক গং একটি মহলকে ম্যানেজ করে কেন্দ্রে জনকল সরবরাহ,দালালি ও ঘুষ বানিজ্যের আখড়া বানিয়েছে।নকলের নিউজ করায় সাংবাদিককেও আসামী করেছে।যেটি স্বরাষ্ট্র মন্ত্রনালয়ও তদন্ত করছে।