ঢাকারবিবার , ২০ মার্চ ২০২২

মাধবপুরে জুস খাওয়ানো কথা বলে দুই ছাত্রীর কানের দুল ছিনতাই

জালাল উদ্দিন লস্কর,মাধবপুর
মার্চ ২০, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুর উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২ ছাত্রীর কানের দুল নিয়ে গেছে অজ্ঞাতপরিচয় এক মহিলা। রবিবার (২০মার্চ) সকালে বিদ্যালয়ে আসার পথে তৃতীয় শ্রেণীর ছাত্রী মারজিয়া চৌধুরী রিয়ানা ও সুরাইয়া আক্তার মিমকে অজ্ঞাতপরিচয় ওই মহিলা ফলের জুস খাওয়ানোর লোভ দেখিয়ে সাথে নিয়ে যায়।

পরে সাত বর্গ এলাকার একটি নিভৃত স্থানে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে মারজিয়া ও সুরাইয়ার স্বর্ণের কানের দুল খুলে নেয়। মিনিট কার্ড আনার কথা বলে পরে ওই মহিলা চম্পট দেয়। সাত বর্গ থেকে মাধবপুরে লোকাল বাস কাউন্টারে এসে মারজিয়া সেখানে কর্মরত তার নানা তোফাজ্জল হোসেন ঘটনা খুলে বলে। তোফাজ্জল হোসেন মারজিয়া ও সুরাইয়াকে নিয়ে বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষক মোঃ শাহীন মিয়াকে ঘটনা জানান।

এ ঘটনা জানাজানি হলে ছাত্রছাত্রী ও অভিভাবকদের মাঝে ছেলেধরা আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ বিষয়ে প্রধান শিক্ষক অভিভাবকদের আরো সতর্কতার সঙ্গে তাদের ছেলেমেয়েদের বিদ্যালয়ে আনা নেওয়ার পরামর্শ দেন।

পাশপাশি প্রশাসনের নজরদারীর বৃদ্ধির দাবি জানিয়েছেন। মারজিয়ার নানা তোফাজ্জল হোসেন জানান, এ ব্যাপারে কোনো আইনগত পদক্ষেপ নেওয়ার চিন্তা করছি না ।

সুরাইয়া মাধবপুর পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের প্রবাসী কামরুল ইসলামের মেয়ে। আর মারজিয়া আন্দিউড়া গ্রামের মিজান চৌধুরীর মেয়ে।সুরাইয়া আক্তার মিমকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক ডাঃ তোফাজ্জল হোসেন আমার হবিগঞ্জকে জানান সুরাইয়ার অবস্থা স্থিতিশীল । তবে কিছুটা আতঙ্কগ্রস্ত। সুরাইয়ার মা পারভিন আক্তার জানান তার মেয়ের কানের দুদলের ওজন ২ আনা। মারজিয়ার পরিবারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Developed By The IT-Zone