ঢাকাMonday , 10 April 2023
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে কাভার্ড ভ্যান চাপায় কলেজ ছাত্র নিহত

Link Copied!

মাধবপুরে ঢাকা সিলেট মহাসড়কের জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরের কাছে কাভার্ড ভ্যান চাপায় ফরিদ মিয়া (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। সোমবার (১০এপ্রিল) দুপুরে (১টা ৩০ মিনিট) সংঘটিত দুর্ঘটনায় আরিফ নামে অপর একজন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উল্লেখিত সময়ে জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরে সিলেটগামী একটি কাভার্ডভ্যানের চালক ( বগুড়া-ন ১১-১৭৮৯) নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে কাভার্ডভ্যানটি রাস্তায় উল্টে যায়। এতে ফরিদ ও আরিফ নামের দুই পথচারী কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়।

দ্রুত আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান আশেপাশে থাকা লোকজন। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফরিদ মিয়াকে মৃত ঘোষণা করেন।

ফরিদ মিয়া মাধবপুর মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও জগদীশপুর ইউনিয়নের জিন্নতপুর গ্রামের ফুরুক মিয়ার পুত্র। এ ঘটনায় গুরুতর আহত একই গ্রামের (জিন্নতপুর) সিদ্দিক আলীর পুত্র আরিফের (৩০) অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

আরিফকে ব্রাহ্মনবাড়ীয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপার পলাতক রয়েছে । কাভার্ডভ্যান ও নিহত ফরিদের লাশ শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ভুঁইয়া জানিয়েছেন।