ঢাকাWednesday , 8 April 2020
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে অসহায় মানুষের কাছে ত্রান পৌছে দিল শাহজাহানপুর ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা

Link Copied!

পিন্টু অধিকারী  মাধবপুর  প্রতিনিধি  হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর গ্রামে হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে শাহজাহানপুর ফ্রেন্ডস ক্লাব । করোনা ভাইরাস দুর্যোগে মাধবপুর উপজেলার শাহজাহানপুর গ্রাম জীবনচিত্র বদলে গেছে। প্রশাসনের আহ্বানে মানুষ এখন ঘরে ঘরে অবস্থান করছে। খুব জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। এ অবস্থায় কাজকর্ম না থাকায় গরিব ও মধ্যবিত্ত পরিবারের লোকজন বিপাকে পড়েছেন। তাদের অনেকে প্রতিদিনের খাবার সংগ্রহ করতে পারছে না।

 

বুধবার (০৮এপ্রিল) শাহজাহানপুর ফ্রেন্ডস ক্লাব পক্ষ থেকে  অসহায় দিনমজুর, কর্মে অক্ষম, এতিম, বিধবা ও প্রতিবন্ধী মানুষদের মাঝে  ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম সয়াবিন তেল, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম পেয়াজ, ১টা সাবান,  বিতরণ করেন শাহজাহানপুর ফেন্ডস ক্লাব।  (সভাপতি)  হোসনে আযম আপন জানান,  পর্যায়ক্রমে পরিস্থিতি ও চাহিদা বিবেচনায় এ সংখ্যা আরো বাড়ানো হবে। আতঙ্কিত না হয়ে সতর্কতার সঙ্গে সম্মিলিত প্রচেষ্টায় সামাজিক দূরত্ব বজায় রেখে আমাদেরকে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

ছবি : অসহায় এক শিশুর হাতে ত্রান তোলে দিচ্ছেন ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা

আমাদের এই কার্যক্রমে ক্লাবের সদস্যদের পাশা পাশি অর্থনৈতিক সহযোগিতায় হাত বাড়িয়ে দেন আমাদের গ্রামের উদিয়মান সমাজ সেবক জনাব শেখ মোঃ সাইফুর রহমান লিটন ও মোঃ আবু কালাম এবং ত্রান বিতরনে  আমাদের আর্থিক সহযোগিতা করেন গ্রামের সম্মনিত ব্যক্তিবর্গ। বর্তমান সময়ে আমরা যে (করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমরা আমাদের এই প্রচেষ্টাকে যথেষ্ট ভাবে করতে পারিনি। তাই যারা আমাদের শাহজাহানপুর ফেন্ডস ক্লাব ফেসবুক ফ্রেন্ড আছেন এবং সমাজের বিত্তবান আছেন আপনাদের সকলের আর্থিক সহযোগিতায়, আমরা রিকশা এবং অটো চালিত , দিন মজুর জিবিকা নির্বাহ করে তাদের খাবার নিশ্চিত করে  (১৪ই এপ্রিল) পর্যন্ত ঘরে রাখতে চাই  শাহজাহান পুর ফ্রেন্ডস ক্লাব