ঢাকাবুধবার , ১৬ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে থ্রি হুইলার বন্ধে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান

মুহিন শিপন
নভেম্বর ১৬, ২০২২ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা সিলেট মহাসড়কে থ্রি হুইলার চলাচল বন্ধে বিশেষ অভিযান পরিচালনা করছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। বুধবার (১৬ নভেম্বর) সকাল থেকে মহাসড়কে নিষিদ্ধ থ্রি-হুইলার বন্ধে বিশেষ অভিযান শুরু করে তারা।

জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর থেকে বাহুবল উপজেলার বড়চর পর্যন্ত ৫৫ কিলোমিটার এলাকা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার আওতাধীন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার আওতাধীন এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্টসহ অভিযান চলমান রয়েছে।

বুধবার দুপুরে বাহুবল উপজেলার বাগানবাড়ি এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে থ্রি-হুইলার আটক অভিযান চলছে। এসময় বেশ কয়েকটি অটোরিকশা আটক করে মামলা দিতে দেখা যায়।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম ভূঁইয়া বলেন, উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা মহাসড়কে নিষিদ্ধ যানবাহন আটকে বিশেষ অভিযান পরিচালনা করছি।

নিষিদ্ধ থ্রি হুইলার অটোরিকশা, ইজিবাইক ও ইঞ্জিনচালিত তিন চাকার যান মহাসড়কের উঠলেই ব্যবস্থা নেয়া হচ্ছে। দুর্ঘটনা প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

Developed By The IT-Zone