ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ : আহত ৭

মিজান মোহাম্মদ নবীগঞ্জ
নভেম্বর ২০, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা-সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ অ্যাম্বুন্স যাত্রী ও ৫ অটোরিকশা যাত্রীসহ মোট ৭জন আহত হয়েছেন। এরমধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাজারের ইউসূফ নগরস্থ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এখবর লিখা পর্যন্ত তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, আউশকান্দি বাজার থেকে শেরপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশা (হবিগঞ্জ থ: ১১-১৯৮০) ইউসূফ নগরস্থ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে প্রবেশ করলে মহাসড়কের বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্সের (কুমিল্লা ছ: ৭১-০০১৩) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা হয়।

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

এব্যাপারে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করে থানায় আনা হয়েছে। ‘আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।’

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইচার্জ (ওসি) মো. ডালিম আহমদ একদল পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে মোবাইল ফোনে জানিয়েছেন ।

Developed By The IT-Zone