ঢাকাশনিবার , ১২ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ব্যয় কমান উৎপাদন বাড়ান-পরিকল্পনামন্ত্রী

মনর উদ্দিন মনির
নভেম্বর ১২, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ব্যয় কমান উৎপাদন বাড়ান বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। শনিবার (১২নভেম্বর) কালাউক হ্যালীপ্যাড মাঠে ২০২২-২৩ অর্থবছরে রবি মৌসুম ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার বীজ বিতরন ও কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপিকে উদ্যেশ্য করে পরিকল্পনা মন্ত্রী বলেন, উচ্ছৃঙ্খল ও বিশৃঙ্খল রাজনীতি আওয়ামীলীগ করতে দিবে না। এছাড়াও দুশমন শুধু ভারত পাকিস্তান নয়, দেশেও রয়েছে তাদের চিহ্নিত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে হবিগঞ্জ কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ নুরে আলম সিদ্দিকী বলেন, ১ইঞ্চি জমিও অনাবাদী না রাখা যাবে না, সকল জমিই চাষের আওতায় আনতে হবে।

বক্তব্য রাখেন, লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন,ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, করাব ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কদ্দুছ।

এতে সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিন্টু চৌধুরী, উপস্থিত ছিলেন লাখাই থানার ওসি এমএন মিয়া, উপজেলা কৃষিসম্প্রসারণ কর্মকর্তা শাকিল কন্দকার।

কৃষক কৃষানী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সহ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Developed By The IT-Zone