ঢাকাTuesday , 23 January 2024
আজকের সর্বশেষ সবখবর

বাহুবল ও শায়েস্তাগঞ্জ থানা পরিদর্শন করেছেন ডিআইজি শাহ্ মিজান শাফিউর রহমান

Link Copied!

বাহুবল সার্কেল অফিস ও শায়েস্তাগঞ্জ থানা দ্বি-বার্ষিক পরিদর্শন” করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান শাফিউর রহমান। সোমবার (২২জানুয়ারি) হবিগঞ্জ জেলার বাহুবল সার্কেল অফিস ও শায়েস্তাগঞ্জ থানা দ্বি-বার্ষিক পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন,পরিদর্শন উপলক্ষে ডিআইজিকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার আক্তার হোসেন। বাহুবল সার্কেল অফিস পরিদর্শন শেষে ডিআইজি পুলিশ সুপারের কার্যালয় সংক্ষিপ্ত পরিদর্শন করেন। এ সময় জেলা পুলিশের একটি দল ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করেন।

ক্যাপশন : শায়েস্তাগঞ্জ থানা পরিদর্শনে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান 

পুলিশ অফিস সংক্ষিপ্ত পরিদর্শন শেষে ডিআইজি ও পুলিশ সুপার শায়েস্তাগঞ্জ থানা দ্বি-বার্ষিক পরিদর্শনের উদ্দেশ্যে থানায় পৌঁছালে তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান এবং থানার একটি দল গার্ড অব অনার প্রদান করে। অভ্যর্থনা শেষে ডিআইজি শায়েস্তাগঞ্জ থানার বিভিন্ন কার্যক্রম ও গুরুত্বপূর্ণ রেজিষ্টারপত্র খতিয়ে দেখেন।

পরে তিনি থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন এবং বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। । পরিদর্শন শেষে ডিআইজি ও পুলিশ সুপার বৃক্ষরোপন অভিযানে অংশ নেন। পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হাসিবুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ শামসুল হক,অতিরিক্ত পুলিশ সুপার আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) বায়েজিদ বিন মনসুর।