ঢাকাWednesday , 3 July 2024
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে মাটির ঘরে চাপা পড়ে ২ বছরের শিশুসহ মা আহত

এম এ রাজা
July 3, 2024 7:47 pm
Link Copied!

অতি বৃষ্টির কারণে মাটির ঘর ভেঙ্গে গিয়ে এর ভিতরে চাপা পড়ে দুই বছরের শিশু কন্যাসহ মা গুরুতর আহত হয়েছেন। আহত মা ও শিশুকে প্রথমে স্থানীয় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন ওইখানে কর্মরত চিকিৎসা । সদর হাসপাতালে একাধিক পরীক্ষা নিরীক্ষার পর দেখা যায় মহিলার কোমরের হাড় ভেঙ্গে গেছে।

পরে সদর হাসপাতালে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ওই মহিলাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তবে ২ বছরের শিশুকন্যা খাদিজা বড় ধরনের কোন ব্যাথা পায়নি। বর্তমানে অর্থের অভাবে দরিদ্র দিনমজুর আব্দুল জলিল তার স্ত্রীকে নিয়ে যেতে পারছেন না ঢাকার পঙ্গু হাসপাতালে। গত (২ জুলাই) মঙ্গলবার সকাল ১১টার দিকে বাহুবল উপজেলার হরিতলা গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ওই দিন সকাল ১১ টার দিকে উপজেলার হরিতলা গ্রামের আব্দুল জলিলের স্ত্রী রিনা আক্তার ও তার শিশুকন্যা খাদিজা অতিবৃষ্টির সময় তাদের মাটির ঘরে অবস্থান করছিলেন। এসময় হঠাৎই কোন কিছু বুঝে ওঠার আগে মাটির ঘরটি ভেঙ্গে তাদের উপরে পড়ে যায়। নিজের সন্তানকে বাঁচাতে বুকের সাথে আগলে ধরে ঘরের নিচে পড়ে থাকেন ওই মহিলা। বৃষ্টি কিছুটা কমার পর স্থানীয়রা বুঝতে পেরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।