ঢাকাThursday , 16 March 2023
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে ব্যবসায়ীকে ‘অপহরণ ও মুক্তিপণ আদায় : গ্রেপ্তার ১

Link Copied!

বাহুবলে লেবাইছ মিয়া নামে এক ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে নাসির উদ্দিন (৪২) নামে এক সুদের ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত নাসির উদ্দিন বাহুবল উপজেলার ডুবাঐ বাজার এলাকার পশ্চিম আব্দাকামাল গ্রামের মৃত নুর মিয়ার পুত্র।

মামলা সুত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে ব্যবসায়ীক প্রয়োজনে সুদি কারবারি নাসির উদ্দিনের কাছ থেকে টাকা কর্জ করেন ভুক্তভোগী লেবাইছ মিয়া।

মহামারী করোনায় ব্যবসার ক্ষতি হওয়ায় সময়মত সুদের টাকা পরিশোধ না করায় আদালতে চেক ডিজ অনার মামলা দায়ের করেন নাসির উদ্দিন।

এদিকে, চাকুরীর সন্ধানে পরিবার পরিজন নিয়ে ঢাকা যাওয়ার পথে শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকায় পথরোধ করে লেবাইছ মিয়াকে ফিম্মি স্টাইলে জিম্মি করে বাহুবল উপজেলার ডুবাঐ বাজারে একটি দোকানে আটকে রেখে মুক্তিপণ আদায় করেন নাসির উদ্দিন।

এ সময় ভুক্তভোগী লেবাইছ মিয়া জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল দিয়ে সহযোগীতা চাইলে বাহুবল থানা পুলিশের এএসআই নাজমুল ইসলাম তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় লেবাইছ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত নাসির উদ্দিনকে আটক করে কারাগারে প্রেরণ করে।