ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণ ও ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান

স্টাফ রিপোর্টার
মে ১৩, ২০২২ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

বাহুবলে নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণ রাখতে ও ফুটপাত দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার( ১২মে) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা সদরসহ বিভিন্নস্থানে নিত্যপণ্যের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মহুয়া শারমিন ফাতেমা।

এ সময় বাজারের নিত্যপণ্যের মূল্য তালিকা না থাকা, মেয়াদউর্ত্তীণ পণ্য ও অতিরক্ত মূল্যে পণ্য বিক্রয়, বিভিন্ন যানবাহনের চালকদের গাড়ীর কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ এবং ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৮ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের ২৪ হাজার ৫শত’ টাকা জরিমানা আদায় করা হয়। পরবর্তীতে বাহুবল ভিতর বাজারের ফুটপাত দখলমুক্ত করা হয়।

এ তথ্য নিশ্চিত করে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা বলেন, গুটি কয়েক অসাধু ব্যবসায়ীদের জন্য পুরো ব্যবসায়ী সমাজের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।

ব্যবসায়ীদের সতর্ক করে নির্বাহী কর্মকর্তা বলেন, সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি করতে হবে এবং কেউ কোন পণ্য মজুদ করার চেষ্টা করবেন না। অযৌক্তিকভাবে দাম বাড়ালে ও কোন পণ্য মজুদ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং এধরণের অভিযান অব্যাহত থাকবেও বলে তিনি জানান। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে বাহুবল মডেল থানার একদল পুলিশ।

Developed By The IT-Zone