ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে দুর্বৃত্তদের হামলায় আহত পশু চিকিৎসকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১২, ২০২২ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

বাহুবলে কাঁচা রাস্তা দিয়ে গাড়ি চলাচলে বাধা দেওযায় দুর্বৃত্তদের হামলায় পশু চিকিৎসক দীর্ঘ ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন।

সোমবার (১২সেপ্টেম্বর) ভোর সাড়ে তিনটার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে গত বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। হামলায় তার স্ত্রীও আহত হন। তাদের দুজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট হাসপাতালে প্রেরন করেন। গুরুত্বর আহত আতর আলীকে ওই দিনই আইসিউতে ট্রান্সপার করেন চিকিৎসক।

তাৎক্ষনিক এ ঘটনার সাথে জড়িত মালেক নামের এক ব্যক্তির স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনার পরের দিন নিহতের ভাই এনাম মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, রঘুরামপুর গ্রামের পশু চিকিৎসক আতর আলীর বাড়ির উপর দিয়ে কাঁচা রাস্তায় একই গ্রামের রিপন, মালেক, মতিন ও আজিজ হাল চাষের গাড়ি নিয়ে যাওয়ায় বাঁধা দেন তিনি।

এরই জের ধরে বাকবিতন্ডার এক পর্যায়ে রিপন মালেক মতিন ও আজিজ পশু চিকিৎসক ও মিরপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আতড় আলী ও তার স্ত্রী মিনারা খাতুনের উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে তারা।

বাহুবল মডেল থানার ওসি তদন্ত জানান, মৃত্যুর খবর শুনেছি।

Developed By The IT-Zone