ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে একই ইউপিতে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ : দেখা দিয়েছে বাড়তি আমেজ

বাহুবল প্রতিনিধি
জানুয়ারি ৬, ২০২২ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাহুবল উপজেলার একই ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রী মনোনয়নপত্র দাখিল নিয়ে ভোটের মাঠে বাড়তি আমেজ দেখা দিয়েছে।
তারা হলেন— বাহুবল উপজেলার  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও বর্তমান বাহুবল সদর ইউপি চেয়ারম্যান  আজমল হোসেন চৌধুরী ও তার স্ত্রী মোছাঃ ছালেয়া আক্তার।

২০১৬ সালে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী হিসেবে বাহুবল সদর ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করে আজমল হোসেন চৌধুরী  বিজয়ী হন ।

এবারের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান বাহুবল উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই পুত্র মোঃ রিফাত ইসলামমুরাদ । বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী মনোনয়ন বঞ্চিত হন। তাই তিনি বিদ্রোহী হিসেবে নির্বাচনে প্রতিযোগিতা করছেন ।
এদিকে স্বামী  স্ত্রী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দাখিলের খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। ফলে প্রতিদ্বন্দী প্রার্থী হিসেবে স্বামী-স্ত্রী মনোনয়ন দাখিল নিয়ে ৪নং বাহুবল সদর ইউপি নির্বাচনে বাড়তি আমেজ তৈরি হয়েছে।
এবার বাহুবল সদর ইউপি নির্বাচনে ৬ জন চেয়ারম্যানপ্রার্থী। এছাড়াও সংক্ষিপ্ত মহিলা সদস্য পদে ১৩জন ও সাধারণ  সদস্য পদে ৫১জন মনোনয়ন জমা দিয়েছেন।

Developed By The IT-Zone