ঢাকাশুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গে বিদায়ী এসিল্যান্ড ঊর্মি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

তাপস হোম
জানুয়ারি ২০, ২০২৩ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি’র বদলীর আদেশ হওয়ায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

তিনি বিগত প্রায় ২ বছর ৮ মাস সময় বানিয়াচং উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।বদলির আদেশে তাঁকে বানিয়াচং হতে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নিযুক্ত করা হয়েছে।
ইফফাত আরা জামান ঊর্মি’র বদলী জনিত বিদায় উপলক্ষে বানিয়াচং উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা,সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এছাড়াও বৃহস্পতিবার (১৯জানুয়ারি) সন্ধ্যায় বানিয়াচং উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ইউএনও পদ্মাসন সিংহের সভাপতিত্বে দেওয়া হয়েছে বিদায় সংবর্ধণা।

এ সময় উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,
উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নূরুল একরাম,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী ও তথ্য আপা নুপুর দেব প্রমূখ। এছাড়াও এসিল্যান্ড ঊর্মি’র সাথে সাক্ষাৎ করেন বানিয়াচংয়ের বিভিন্ন শ্রেনী-পেশার ব্যক্তিবর্গ।

বিদায়ী সাক্ষাৎকারে এসিল্যান্ড ইফফাত আরা জামান ঊর্মি বলেন,আমি বানিয়াচং উপজেলায় ২ বছর ৮ মাস দায়িত্ব পালন করেছি। বানিয়াচংয়ের বেশিরভাগ মানুষ জন অত্যন্ত সহজ-সরল ও ভালো। সরকারের দায়িত্বপ্রাপ্ত লোক হিসেবে আমি আইনের ভিত্তিতে সর্বদা কর্তব্য পালনের চেষ্টা করেছি।

আমি দায়িত্ব পালনকালে ইচ্চাকৃতভাবে কর্মএলাকার কোন ব্যাক্তির কোনরুপ ক্ষতি সাধন করিনি।আমার অনিচ্চাকৃত ত্রুটি-বিচূত্যি নিজগুণে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখতে সবার নিকট অনুরোধ জানাচ্ছি। আমার জন্য আপনারা দোয়া করবেন,সবাই ভালো থাকুন।

Developed By The IT-Zone