ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪

ইমদাদুল হোসেন খান
আগস্ট ৪, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচঙ্গে নারী মাদক ব্যবসায়ীসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী সাজিরুন’র কাছ থেকে ৪৯৬ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (৩আগস্ট) দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার নবাগত অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব’র নেতৃত্বে এসআই অমিতাভ দাস তালুকদার, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন ও এএসআই মোঃ তোহা একদল পুলিশ নিয়ে ৩নং বানিয়াচং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের দোয়াখানী গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের ছালেক মিয়ার স্ত্রী মোছাঃ সাজিরুন খাতুন (৩৩) কে ৪৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

সে একই গ্রামের ইছরাব আলীর মেয়ে। সাজিরুন’র বিরুদ্ধে বানিয়াচং থানায় মাদক আইনে মামলা রুজু করে গতকাল বৃহস্পতিবার তাকে কোর্টে চালান করা হয়েছে।

এদিকে রাতে অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব এর নেতৃত্বে এসআই অমিতাভ দাস তালুকদার, এসআই সবুজ কুমার নাইডু, এসআই দুলাল মিয়া, এএসআই হারুন অর রশিদ ও এএসআই মোহাম্মদ সুরমান আলী একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে দুই সাজাপ্রাপ্ত আসামিসহ তিনজনকে গ্রেফতার করেন।

এক বছর করে সাজাপ্রাপ্ত গ্রেফতারকৃত আসামিরা হলো দৌলতপুর গ্রামের মাহতাব আলীর পুত্র মোঃ মঙ্গল মিয়া ও মাটিকাটা গ্রামের মৃত খোরশেদ মিয়ার পুত্র মোঃ শফিকুল ইসলাম।

এছাড়া গ্রেফতারকৃত অপর ওয়ারেন্টভূক্ত আসামি হলো দৌলতপুর গ্রামের আক্কল আলীর পুত্র আলী নূর।

এই তিন আসামিকেও গত বৃহস্পতিবার (৪আগস্ট) বানিয়াচং থানা থেকে কোর্টে চালান করা হয়েছে।

Developed By The IT-Zone