ঢাকাThursday , 23 March 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গে আবুড়া সড়কের দাবী বাস্তবায়ন না হওয়ায় জনদুর্ভোগ

Link Copied!

বানিয়াচঙ্গের মুরাদপুর ইউনিয়নবাসীর আবুড়া সড়কের দাবী বাস্তবায়ন না হওয়ায় জনদুর্ভোগ লেগেই রয়েছে। এ নিয়ে এলাকাবাসীর ক্ষোভের শেষ নেই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে আবুড়া (বর্ষায় ডুববে না এমন উঁচু সড়ক) নির্মাণের দাবীতে সোচ্চার হয়ে উঠেছিলেন মুরাদপুর ইউনিয়নের জনগণ।

মুরাদপুর গ্রামের সন্তান হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট চৌধুরী আবু বকর সিদ্দিকীসহ অনেক নেতৃবৃন্দও সে সময় আবুড়া সড়কের দাবীতে অনুষ্ঠিত সভা-সমাবেশে জোরালো বক্তব্য রেখেছিলেন।

কিন্তু অদ্যাবধি আবুড়া সড়ক হয়নি। ফলে সামান্য বৃষ্টি হলেই হবিগঞ্জ ও বানিয়াচং চলাচল করতে সীমাহীন দুর্ভোগ পোহাতে হয় মুরাদপুর ইউনিয়নবাসীকে।

এজন্য ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করতে শোনা যায় ওই ইউনিয়নের লোকজনকে। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিসহ পোস্ট দিয়েও বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বুধবার (২২ মার্চ) মুরাদপুর ইউনিয়নের মহসিন রহমান ফেসবুক পোস্টে লিখেন, লকেশন ১৪ নং মুরাদপুর ইউনিয়ন বেঙ্গাউরার খাল। হবিগঞ্জ ও বানিয়াচং যেতে হলে এই রাস্তা দিয়ে হাজার হাজার মানুষকে যাতায়াত করতে হয়। প্রতিদিনের যাতায়াতের রাস্তা বেহালের কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। দেখার যেনো কেউ নেই!