ঢাকাWednesday , 29 April 2020
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং কল্যাণ ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

ইমদাদুল হক মাসুম,বানিয়াচং :  কোভিড-১৯ করোনার কারনে পৃথিবী জুড়ে নেমে এসেছে চরম দূর্ভোগ। নিম্ন-মধ্যবিত্ত পরিবারের সদস্যরা গৃহবন্দী জীবন যাপন করার কারনে রয়েছেন খাদ্য সংকটে। তাদের বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করেই বানিয়াচং সদরের ৪ টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বানিয়াচং কল্যাণ ট্রাস্ট ইউকে পক্ষ হতে এক হাজার পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। সূদুর বৃটেনে থেকে ও দেশের এই ক্রান্তিলগ্নে তাদের এই মহৎ উদ্যোগকে অভিবাদন জানান আপামর জনতা।

 

ছবি : বানিয়াচংকল্যাণ ট্রাস্ট ইউকে কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে

যুক্তরাজ্য প্রবাসী সালাউদ্দিন জনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান, পৃথিবী জুড়ে করোনা নামক মহামারির জন্য অনেক মানুষ খাদ্য সংকটে। আমরা যারা বানিয়াচং এর সন্তান বৃটেনে বাস করি তাদের একান্ত প্রচেষ্টায় আজকের এই সামান্য ভালবাসা আমরা বানিয়াচং বাসীকে উপহার দিলাম।
আমাদের অন্তর প্রিয় মাতৃভূমির জন্য কাঁদে। ভবিষ্যতে ও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ। দেশে থেকে যারা এই মহৎ উদ্যোগকে সফল করছেন তাদের মাঝে সায়েদ খান,মাসুক মিয়া,জাহির মিয়া,আব্দুল হালিম সোহেল,খালেদ মিয়া,ইমদাদুল মিয়া,মামুন মিয়া,আল হাদি অন্যতম।
আব্দুল হালিম সোহেল বলেন সুদূর বৃটেনে থেকেও তাদের আন্তরিকতা দেখে আমরা অভিভূত। আমরা বানিয়াচংবাসীদের পক্ষ থেকে উনাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা,বানিয়াচং থানা ইনচার্জ ও চার ইউনিয়নের চেয়ারম্যান মহোদয়কে নিয়ে সংক্ষিপ্ত আকারে পাইলট অনুষ্ঠান করে প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিব। প্রতিটি পরিবারকে ৬ কেজি চাল,২ কেজি আলু,১ কেজি ডাল,১ লিটার তেল,১ কেজি পিঁয়াজ,১ টা সাবান দেয়া হয়।